এমিতে সব প্লেনের টিকেট

এমিতে সব প্লেনের টিকেট

এমিতে সব প্লেনের টিকেট এক স্ক্রিনে। একই ওয়েবসাইট থেকে ঘরে বসে বাড়তি দাম ছাড়াই বাংলাদেশ ও ভারতের অভ্যন্তরীণসহ বিশ্বের যে কোনও বিমানের টিকেট কেনার সুযোগ এল। বাংলাদেশে সব অভ্যন্তরীণ বিমানের টিকিট একই ওয়েবসাইটে কেনার মাধ্যম এটাই প্রথম। ‘এমি’ বাংলাদেশে ডেভেলপ করা প্রথম অনলাইন ট্রাভেল এজেন্ট, যা বরাবরই অভ্যন্তরীণ টিকেট বেচাকেনার জন্য দেশের শীর্ষস্থানে রয়েছে। সর্বাধিক সংখ্যক এয়ারটিকেট বিক্রির জন্যও এমি দেশের শীর্ষ অনলাইন ট্রাভেল এজেন্ট।

এমি বাংলাদেশের সবচেয়ে সহজ এবং রিয়েল-টাইম অনলাইন ট্রাভেল এজেন্ট যা ট্রাভেল কোম্পানি বি ফ্রেশ লিমিটেডের অনলাইন ট্রাভেল এজেন্ট হিসেবে ২০১৬ সালের জুনে প্রতিষ্ঠিত হয়েছিল। এটি মূলত মোবাইল অ্যাপ ও ওয়েব পোর্টাল। এমি মোবাইল অ্যাপ অথবা ওয়েবসাইটের (www.amybd.com) মাধ্যমে কাঙ্ক্ষিত বিমান টিকেট কেনার পর এর মূল্য পরিশোধ করা যাবে ক্রেডিট/ডেবিট কার্ড (লোকাল/ইন্টারন্যশনাল), বিকাশ, রকেট, নগদ অথবা এমি ক্রেডিট লিমিটসহ বিভিন্ন মাধ্যমে। টিকেট ইস্যু হওয়ার পরপরই পিএনআর (PNR- Passenger Name Record)-সহ বিস্তারিত তথ্য এসএমএস ও ইমেইলের মাধ্যমে গ্রাহকের কাছে পৌছে যায়। বাংলাদেশে এই প্রক্রিয়াও প্রথম চালু হয়েছে এমি’র মাধ্যমে। পরবর্তী সময়ে এই পদ্ধতি দেশের অন্যান্য বিমান সংস্থাগুলো কাজে লাগিয়েছে বলে জানান এমির সিইও মোঃ সামছুল ইসলাম।

এমি থেকে কেনা বিমানের প্রতিটি টিকেটে রয়েছে ‘রিওয়ার্ডস’ পয়েন্ট, যা এনক্যাশ করে নগদ টাকাসহ সম্পূর্ণ বিনামূল্যে বিমান টিকেট পাওয়ার সুযোগও থাকছে। সম্পূর্ণ প্রক্রিয়াটি রিয়েল টাইমে হওয়ার সুবাদে বেঁচে যাবে গ্রাহকের সময় ও অর্থ। এমি সকল বাংলাদেশি এবং আন্তর্জাতিক এয়ারলাইন্স দ্বারা স্বীকৃত।

রিয়েল-টাইম ফ্লাইট সার্চ, মূল্য তুলনা, ফ্লাইট শিডিউল চেকিং, ফ্লাইট স্ট্যাটাস চেকিং, এয়ারলাইন্স প্রোমো নিউজ, রিওয়ার্ড পয়েন্ট, প্রিমিয়াম সার্ভিস এবং আরও অনেক সুবিধা রয়েছে এমিতে। বিমান টিকেটের পাশাপাশি হোটেল এবং ভ্রমণের বিভিন্ন সুবিধাসমূহ চালু এবং পক্রিয়ারত রয়েছে। এছাড়াও রয়েছে এয়ারটিকেট এবং ভ্রমণ সক্রান্ত সার্বক্ষণিক সাহায্য ও পরামর্শ দানের জন্য ২৪ ঘন্টার এমি সাপোর্ট টিম। পোর্টালে আরও রয়েছে ট্রাভেল নিউজ, যার মাধ্যমে থাকছে বিমান সংক্রান্ত যে কোন সংবাদ সবার আগে জানার সুযোগ। এমিতে সব প্লেনের টিকেট আর হোটেল খুঁজতে আজই এমি অ্যাপ ইন্সটল করুন আর উড়াল দিন।


এমি মোবাইল অ্যাপ ডাউনলোড করা যাবে নিচের লিংকে:
অ্যান্ডয়েড অ্যাপ লিংকে
আইওএস অ্যাপ লিংকে

Loading

Scroll to Top